• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের পর ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  লালমনিরহাট প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৯
গ্রেফতার
ছবি : ফাইল ফটো

লালমনিরহাটের হাতীবান্ধায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার পর এ ঘটনায় পুলিশ অভিযুক্ত শফিকুল ইসলাম নামে এক ধর্ষককে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেছে। 

চলতি বছরের ৭ মার্চ ওই স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করা হয়। কিন্তু এ ঘটনার সাত মাস পর গত ৯ সেপ্টেম্বর রাতে ধর্ষণের অভিযোগে হাতীবান্ধা থানায় মামলা করে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর মা। 

পুলিশ সূত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলা পরিষদের পূর্ব পাশে সিঙ্গিমারী গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের এক ছাত্রীকে গত ৭ মার্চ ঘুণ্টি এলাকা থেকে অপহরণ করে পাশের পাটগ্রাম উপজেলার দহগ্রাম এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে শফিকুল ইসলাম (৩৮)। পরে ওই স্কুল ছাত্রীকে রংপুরের অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। ধর্ষণের পর সে দিনেই ওই স্কুলছাত্রীকে বাড়িতে রেখে যান শফিকুল ইসলাম। 

এ দিকে, আত্মসম্মানের ভয়ে ঘটনাটি বাবা-মাসহ পরিবারের কাউকে বলেনি ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী। ঘটনার সাত মাস পর বিষয়টি জানতে পেরে হাতীবান্ধা থানায় ধর্ষণের অভিযোগে শফিকুলসহ দুইজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন মেয়ের মা। পরে এ ঘটনায় অভিযুক্ত শফিকুল ইসলামকে পাটগ্রাম উপজেলা চত্বর থেকে গ্রেফতার করে লালমনিরহাট কারাগারে পাঠায় হাতীবান্ধা থানা পুলিশ। 

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শফিকুল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড