• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে সড়কে ঝরল স্বর্ণ ব্যবসায়ীর প্রাণ

  লালমনিরহাট প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৯
সড়ক দুর্ঘটনা
ছবি : ফাইল ফটো

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চৌধুরীহাটের বটতলা মোড় এলাকায় পাথর বোঝাই একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জুলহাস (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের চৌধুরীহাটের বটতলা মোড়ে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত জুলহাস বানিয়া লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রাণনাথ পাটিকাপাড়া গ্রামের মৃত আব্দুল রহিমের ছেলে। জুলহাস পেশায় স্বর্ণ ব্যবসায়ী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রংপুর থেকে হাতীবান্ধা ফেরার পথে লালমনিরহাট-বুড়িমারী চৌধুরীহাটের বটতলা মোড় এলাকায় পৌঁছালে লালমনিরহাটগামী একটি ট্রাক ধাক্কা দিলে জুলহাস রাস্তায় পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লালমনিরহাটগামী একটি ট্রাক ধাক্কা দিলে জুলহাস রাস্তায় পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এ সময় ঘাতক ট্রাকের চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যাপারে কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড