• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শতভাগ বিদ্যুৎ পেল ঠাকুরগাঁওয়ের ২ উপজেলা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৮
পাওয়ার প্লান্ট
পাওয়ার প্লান্ট (ফাইল ছবি)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী ও হরিপুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের কাপ্তাইয়ে প্রথম সৌর বিদ্যুৎ প্রকল্প, নতুন চার বিদ্যুৎকেন্দ্র এবং জেলার হরিপুর উপজেলাসহ দেশের ১০টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে চলতি বছরের ৬ ফেব্রুয়ারি বালিয়াডাঙ্গী উপজেলাসহ আরও ১২টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন তিনি।

ঠাকুরগাঁওয়ের পরিষদের নবনির্মিত অডিটরিয়ামে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধনের আগে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, স্থানীয় মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, আদিবাসী নেতা শনিরাম হেমরম।

এ সময় জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান (পিপিএম), জেলা আ. লীগের সাধারণ সম্পাদক মুহম্মদ সাদেক কুরাইশী, সহসভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, আ. লীগের বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, বালিয়াডাঙ্গী ও হরিপুর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন করার জন্য নির্বাচনি প্রতিশ্রুতি দিয়েছিলেন ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ ও জেলা আ. লীগের সভাপতি আলহাজ্ব মো. দবিরুল ইসলাম। আজ উদ্বোধনের মধ্য দিয়ে তার নির্বাচনি প্রতিশ্রুতির বাস্তবায়ন হলো।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড