• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীকে অপহরণ করায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

  ঝালকাঠি প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২৪
কারাদণ্ড
প্রতীকী ছবি

ঝালকাঠিতে স্কুলছাত্রীকে অপহরণ করায় এক যুবককে ১৪ বছরের (যাবজ্জীবন) কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা ও পরিশোধ না করলে আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-২ এর বিচারক শেখ. মো. তোফায়েল হাসান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত যুবকের নাম শেখ খালেদ মোর্শেদ (২৯)। তিনি বরিশাল শহরের আলেকান্দা এলাকার ‘করিম কুটির’ বাড়ির মালিক ইফতেখার রসুলের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ১৫ ফেব্রুয়ারি শহরের লঞ্চঘাট এলাকার নবম শ্রেণির এক ছাত্রীকে বাসার সামনে থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় শেখ খালেদ মোর্শেদ। ওই ছাত্রীকে বরিশালের একটি বাসায় সাতদিন আটকে রাখে তিনি। পরে তাকে নিয়ে ঢাকা যাওয়ার পথে বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণকারী পালিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর ভাই বাদী হয়ে ওই বছরের ১৭ ফেব্রুয়ারি ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেন।

ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ৩১ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত নয়জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করে রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত সরকারি কৌঁসুলি এম আলম খান কামাল ও আসামি পক্ষে অ্যাডভোকেট মঞ্জুর হোসেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড