• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

বিল পাহারাকালে দুই মাছ চাষির গলা কেটে হত্যা

  মেহেরপুর প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০৭
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

মেহেরপুর সদর উপজেলায় দুই মাছ চাষিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। দরবেশপুর গ্রামের শৈলমারি বিলে এ ঘটনা ঘটে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তারা হলেন- দরবেশপুর গ্রামের উকিলবাড়ী পাড়া এলাকার মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে প্রতি রাতের মতো বিল পাহারা দিচ্ছিলেন রোকন ও হাসান। সেখানে অস্থায়ী পাহারা ঘরে অস্ত্রধারী কয়েকজন দুর্বৃত্ত আসে। পরে তাদের হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে মেহেরপুর সদর থানা, বারাদি পুলিশ ক্যাম্পসহ পুলিশের একাধিক দল ঘটনাস্থলে পৌঁছায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোকন ও হাসানের বাড়ির পাশেই বিল। সরকারি বিল ইজারা নিয়ে বেশ কয়েক বছর ধরেই মাছ চাষ করছেন তারা।

রোকন ও হাসান আলী সঙ্গে কয়েকজন লোক নিয়ে প্রতি রাতেই বিল পাহারা দেন। দীর্ঘদিন থেকে তারা এভাবেই মাছ চাষ করে আসছেন। দলীয় তেমন পদ পদবি না থাকলেও তারা দুইজন স্থানীয় আওয়ামী লীগ নেতা হিসেবে সক্রিয়। তবে কী কারণে, কারা এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে তা এখনই ধারণা করতে পারছে না পরিবার ও পুলিশ।

মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান।  

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড