• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের নেতাসহ চার মাদক কারবারি আটক

  শেরপুর প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:২৭
মাদক কারবারি
আটক মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকসহ চার মাদক কারবারিকে আটক করেছে জেলা গো‌য়েন্দা পু‌লিশ। এ সময় তা‌দের দেহ তল্লাশি করে ২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে আদালতে সোপর্দ কর‌লে আদালত তাদের জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ দিকে গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রা‌তে অভিযান চা‌লি‌য়ে জেলার ঝিনাইগাতী উপজেলার তাওয়াকুচা ও গজনী সড়কের জামতলী এলাকা থেকে তা‌দের আটক ক‌রা হয়।

আটককৃতরা হ‌লেন- ঝিনাইগাতী উপজেলার বা‌সিন্দা আ. হামিদের ছেলে শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান শিমুল (২৮), তাওয়াকুচা গ্রামের আব্দুস সালামের ছেলে ফুয়াদ হাসান ওরফে জিয়াউল (২০), ডাকাবর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে উজ্জ্বল (৩২) ও একই উপজেলার নওকুচি গ্রামের নিরঞ্জন হাজংয়ের ছেলে দায় মোহন হাজং (২৫)।

জেলা ডি‌বি পু‌লিশ সূ‌ত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) মো. মোখলেছুর রহমানের নেতৃত্বে ডিবির উপপরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম, এসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার রাতে ঝিনাইগাতী উপজেলার সীমান্তঘেঁষা দুটি গ্রামে অভিযান চালায়। এ সময় ফুয়াদ হাসান ওরফে জিয়াউলের দেহ তল্লাশি করে প্যান্টের পকেটে থাকা ১৫ পিস ইয়াবাসহ তাকে আটক করে।

অপর দিকে মঙ্গলবার রাতেই ওই অভিযানিক দল গজনী সড়কের জামতলী এলাকায় চেক পোস্ট বসিয়ে পথচারীদের তল্লাশিকালে প্রথমে শিমুল নামে এক যুবককে আটক করে এবং তার কাছ থেকে সাত পিস ইয়াবাসহ এ সময় তার দুই সহযোগী উজ্জ্বল ও দায় মোহন হাজংকেও আটক করে।

ডিবির ওসি মো. মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত‌দের বিরু‌দ্ধে ঝিনাইগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড