• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাকা না পেয়ে কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ

  রাজশাহী প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ০২:৫৬
পুলিশ
(ছবি : প্রতীকী)

নির্দোষ এক কলেজছাত্রকে আটকের পর দাবিকৃত দুই লাখ টাকা না পেয়ে তাকে নির্যাতন করে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) পাঁচ সদস্যের বিরুদ্ধে। এই ঘটনা তুলে ধরে ভুক্তভোগী কলেজছাত্র মা রোকসানা পারভিন পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেছেন।

আভিযুক্ত পুলিশ সদস্যরা হলেন- চন্দ্রিমা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীনুর ইসলাম, একই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম, মামুনুর রশীদ, কনস্টেবল রেজাউল করিম ও রায়হান ফকির।

ভুক্তভোগী ওই কলেজছাত্রের নাম ফয়সাল আলী সাগরের (১৭)। তিনি রাজশাহী নগরীর বরেন্দ্র সরকারি মহাবিদ্যালয়ের ব্যবসা শাখার এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ও সিরোইল কলোনি এলাকার বাসিন্দা। তার বাবা সাহেব আলী পেশায় একজন হোটেল শ্রমিক।

অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার (৭ সেপ্টেম্বর) শনিবার খেলাধুলা শেষে সন্ধ্যা সাতটার দিকে বাড়ি ফিরছিল সাগর। এসময় শিরোইল কলোনির ৩ নম্বর গলির খোদাবক্স মোড়ের কাছে কর্তব্যরত পুলিশেরর ওই পাঁচ সদস্যরা তার পথ রোধ করে ও দেহ তল্লাশি করেন। এরপর তাকে আটকে রাখা হয়। অকারণে আটকে রাখায় বিরক্ত হয়ে প্রতিবাদ করে সাগর। এতে ক্ষিপ্ত হয়ে এসআই শাহীনুর ইসলাম সগরকে মাটিতে ফেলে মারতে থাকেন ও হুমকি দেন।

এরপর রাত ৯টার দিকে তাকে থানায় নিয়ে আবারও নির্যাতন চালায় অভিযুক্তরা। এসময় হেরোইন মামলায় চালান দেওয়ার ভয় দেখিয়ে সাগরকে বলা হয়, পরিবারের কাউকে দুই লাখ টাকা নিয়ে চন্দ্রিমা থানায় দেখা করাতে। সাগর তাদের প্রস্তাব অস্বীকার করায় তার বিরুদ্ধে মাদক মামলা দিয়ে হাজতে পাঠিয়ে দেওয়া হয়।

এখন সাগরকে ছাড়ানোর জন্য ও ন্যায় বিচারের আশায় তার মা রোকসানা পারভিন পুলিশ কর্মকর্তাদের দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন। রোকসানা জানান, তার ছেলে কোনোভাবেই মাদক সেবন বা ব্যবসার সঙ্গে জড়িত না। পুলিশ তাকে মিথ্যা মামলা দিয়ে জেলহাজতে চালান করেছে।

এ বিষয়ে জানতে চাইলে আরএমপি'র মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, এ বিষয়ে এখন পর্যন্ত তার কাছে কোনো অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে অবশ্যই তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড