• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের আগের দিন হৃদরোগে আক্রান্ত হয়ে প্রবাসীর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫১
প্রবাসী  মোহাম্মদ সোলাইমান
প্রবাসী মোহাম্মদ সোলাইমান (ছবি: দৈনিক অধিকার)

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় বিয়ের আগের দিন হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মদ সোলাইমান (৩০) নামে প্রবাসীর মৃত্যু হয়েছে। সোলাইমান উপজেলার হোছনাবাদ ইউনিয়নের মোগলের হাট নলুয়ারপাড়া এলাকার মোহাম্মদ জাফর আহম্মদের ছেলে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯টা দিকে সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সোলাইমানের মৃত্যু হয় বলে জানা গেছে। বুধবার তার মেহেদি রাত ছিল এবং বৃহস্পতিবার বিয়ের মূল অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

হোছনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা সেকান্দর জানান, মঙ্গলবার রাত থেকেই সোলাইমান তার শরীর খারাপ লাগার বিষয়টি বাড়ির লোকদের জানিয়েছিল। সকালে বাগ্‌দত্তা তরুণীর সঙ্গে তার ফোনে কথা হচ্ছিল। কিন্তু কথা বলতে বলতেই খারাপ লাগছে বলে মাটিতে লুটিয়ে পড়ে সোলাইমান। পরে তাকে চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইউপি চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন আরও বলেন, পাত্রীর সঙ্গে ১০ দিন আগে সামাজিকভাবে সোলাইমানের আক্দ সম্পন্ন হয়। বৃহস্পতিবার বিয়ের অনুষ্ঠান ছিল। এ জন্য কমিউনিটি সেন্টার, ঘর সাজানো, বাড়িতে প্যান্ডেল করা, অতিথি আপ্যায়নের ব্যবস্থাসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছিল।

স্বজনেরা জানান, সোলাইমান পরিবারের বড় সন্তান। দীর্ঘ সময় তিনি সংযুক্ত আরব আমিরাতে ছিলেন। সম্প্রতি দেশে ফিরলে স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের শান্তিনিকেতন এলাকার এক মেয়ের সঙ্গে তার বিয়ের ঠিক হয়।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড