• শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাধবদী পৌরসভায় প্রায় ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা

  নরসিংদী প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ০১:২৫
বাজেট ঘোষণা
মাধবদী পৌরসভার বাজেট ঘোষণা করছেন মেয়র (ছবি: দৈনিক অধিকার)

নতুন কোনো করারোপ ছাড়াই মাধবদী পৌরসভার ২০১৯-২০২০ অর্থবছরের নতুন বাজেট ঘোষণা করা হয়েছে। চলতি অর্থবছরের জন্য পৌরসভায় ৮৪ কোটি ৮৬ লাখ ৬৪ হাজার ৯৫২ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে ২০১৯-২০২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মো. মোশাররফ হোসেন প্রধান মানিক। 

বাজেটে রাজস্ব ও উন্নয়ন খাতে যথাক্রমে ব্যয় ধরা হয়েছে ১৩ কোটি ৪৬ লাখ ১৪ হাজার ৯৫২  টাকা ও  ৭১ কোটি ৪০ লাখ ৫০ হাজার  টাকা। বাজেটে কোনো সমাপনী স্থিতি দেখানো হয়নি। 

পৌর মেয়র মো.মোশাররফ হোসেন প্রধান মানিকের সভাপতিত্বে ও পৌর সচিব কাজী মোস্তফা কামালের পরিচালনায় বাজেট সভায় বক্তব্য রাখেন- পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেনসহ মাধবদী বাজারের ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময়  উপস্থিত ছিলেন মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি সালাহউদ্দিন আহমেদ, কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন, বাবু পরিমল ঘোষ রঞ্জিত, মো. জাকারিয়া, মো. মনিরুজ্জামান, হেলাল উদ্দিন, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান, গৌতম সাহা, গোলাম মো. দেওয়ান, মো. বাবুল মিয়া, আমেনা বেগম জ্যোৎস্না, ফরিদা ইয়াসমিন, শাহানাজ পারভীন, মায়ারানী দেবনাথসহ বিভিন্ন ব্যবসায়ী, সাংবাদিক, পৌর কর্মকর্তা-কর্মচারীসহ সুধীজন উপস্থিত ছিলেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড