• শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

  কক্সবাজার প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:৪৫
গ্রেফতার
অস্ত্রসহ গ্রেফতারকৃত আসামি (ছবি: দৈনিক অধিকার)

কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে অস্ত্রসহ সরওয়ার নামে এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ঈদগাঁও ফাঁড়ি পুলিশ।  সে ঈদগাঁও ইউনিয়নের ঘোনা পাড়া এলাকার মৃত মমতাজ আহমদের ছেলে।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, হত্যা, অপহরণসহ ডজন খানেক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ ঘোনা পাড়াস্থ সরওয়ারের বসতবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় একনলা বন্দুক, একটি এলজি ও তিনি রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।

ঈদগাঁও তদন্ত কেন্দ্র ইনচার্জ আসাদুজ্জামান জানান, সরওয়ার একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। তার অত্যাচারে অতিষ্ঠ ছিল পুরো এলাকার বাসিন্দা। দীর্ঘদিন ধরে তাকে ধরার জন্য পুলিশ অভিযান  চালিয়ে আসছিল, কিন্তু প্রতিবারই পুলিশের উপস্থিতি টের পেয়ে গহীন জঙ্গলে ঢুকে যেত। অবশেষে পুলিশ বিশ্বস্ত সোর্সের মাধ্যমে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। অস্ত্র আইনের মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড