• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলেজছাত্রীকে আত্মহত্যার প্ররোচনা মামলার আসামি গ্রেফতার

  যশোর প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:২১
গ্রেফতার
গ্রেফতার হারুন অর রশিদ (ছবি: দৈনিক অধিকার)

যশোরের মণিরামপুরে কলেজছাত্রীর আত্মহত্যার প্ররোচনা মামলার আসামি হারুন অর রশিদকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১১ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে কেশবপুর উপজেলার সাগরদত্ত কাঠি গ্রামের নেজার উদ্দিনের বাড়ি থেকে তাকে আটক করে। সে মণিরামপুর উপজেলার মনোহর নগর (দক্ষিণপাড়া) গ্রামের পীর আলী সরদারের ছেলে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করে র‌্যাব যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমাণ্ডার এএসপি শাহিনুর রহমান জানান, র‌্যাব যশোর ক্যাম্পের আভিযানিক দল অভিযান চালিয়ে এজাহারভুক্ত পলাতক আসামি হারুন অর রশিদকে আটক করেছে। তার বিরুদ্ধে মণিরামপুর থানার একটি মামলা রয়েছে। ওই মামলায় সে পলাতক ছিল। তাকে মণিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, মণিরামপুর উপজেলার রোজিপুর গ্রামের প্রভাষক সুভাষ হালদার ও স্কুল শিক্ষিকা গীতা রানী হালদারের মেয়ে ভবদহ কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্রী সাথী হালদার রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ছাত্রী সাথী হালদারের পরিবারের অভিযোগ, সাথীর সঙ্গে কেশবপুর উপজেলার পাঁজিয়া গ্রামের বিকাশ পালের ছেলে পংকজ পালের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। এ অবস্থায় পংকজ সাথীকে বিয়ে না করে ভারতে পালিয়ে যায়। এ ঘটনার পর সাথী হালদার আত্মহত্যা করে।

এ ঘটনায় সাথীর বাবা পাঁচজনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা মামলা করেন। মামলার এজাহারভুক্ত আসামি হারুণ অর রশিদকে র‌্যাব আটক করেছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড