• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনে-দুপুরে বাড়িতে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা 

  নওগাঁ প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ২২:২০
নিহত
নিহত গৃহবধূ মোছা. ফাহিমা (ছবি: দৈনিক অধিকার)

প্রকাশ্য দিবালোকে নওগাঁর সদর উপজেলায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১১ সেপ্টেম্বর) পৌর শহরের পার-নওগাঁ ধোপাপাড়া পারাপার ঘাট সংলগ্ন মহল্লায় নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধূর নাম মোছা. ফাহিমা।

ডাকাতির উদ্দেশ্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই মহল্লায় নিজস্ব বাড়িতে দীর্ঘদিন ধরে সিলভার ব্যবসায়ী ইসরাইল তার স্ত্রী মোছা. ফাহিমা বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। তাদের কোনো সন্তান ছিল না। ফলে ইসরাইল ব্যবসা প্রতিষ্ঠানে চলে গেলে স্ত্রী একাই বাড়িতে থাকতেন। দিনের একটি নির্দিষ্ট সময় কাজের মেয়ে তার সঙ্গে থাকত।

বুধবার সকাল আনুমানিক ৯টার দিকে স্বামী ইসরাইল শহরের পুরাতন সোনালী ব্যাংক এলাকায় অবস্থিত তার সিলভারের দোকানে চলে যান। এরপর প্রায় বেলা সাড়ে ১২টার দিকে কাজের মেয়ে ওই বাসায় এসে ফাহিমা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে। পরে তার চিৎকারে আশপাশের প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন। এ দিকে, সংবাদ পেয়ে স্বামী ইসরাইলও ঘটনাস্থলে আসেন। এ সময় দ্রুত ওই গৃহবধূকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশের ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

ঘটনার খবর পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় ও সদর থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দি হোসেন ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পরে বিকাল সাড়ে ৩টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় জানান, নিহতের মাথায় ধারালো কোনো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত তদন্ত চলছে। প্রাথমিকভাবে এটি ডাকাতির ঘটনা বলে মনে হচ্ছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলেও উল্লেখ করেন তিনি।

এ দিকে, এখন পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড