• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

চিকিৎসক আকাশের মৃত্যু, চার্জশিটে স্ত্রীসহ পাঁচ আসামি

  অধিকার ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৭
ডাক্তার আকাশ
বামে নিহত আকাশ, ডানে স্ত্রী মিতু (ফাইল ফটো)

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক আকাশের আত্মহত্যার ঘটনায় স্ত্রী মিতুসহ পাঁচজনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকালে বিষয়টি জানায় পুলিশ। গত সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম আদালতের প্রসিকিউশন শাখায় অভিযোগপত্রটি জমা দেয় পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা চান্দগাঁও থানার এসআই আবদুল কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগপত্রে যাদের আসামি করা হয়েছে তারা হলেন- আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু, তার মা শামীমা শেলী, বাবা আনিসুল হক চৌধুরী, ছোট বোন সানজিলা হক চৌধুরী আলিশা এবং মিতুর কথিত বন্ধু ডা. মাহবুবুল আলম। মামলার ছয় নম্বর আসামি উত্তম প্যাটেলকে অভিযোগপত্র থেকে বাদ দিয়েছে পুলিশ।

চলতি বছরের ৩১ জানুয়ারি স্ত্রী মিতুর সঙ্গে ঝগড়া করে নগরীর চান্দগাঁও থানা এলাকায় নিজ বাড়িতে আত্মহত্যা করেন ডাক্তার আকাশ। ঘটনার পরদিন ১ ফেব্রুয়ারি আকাশের মা জোবেদা খানম বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে ছয়জনকে আসামি করে মামলাটি করেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে প্রেমের সম্পর্ক থেকে ডা. তানজিলা হক চৌধুরী মিতুর সঙ্গে পরিণয়ে আবদ্ধ হন ডা. আকাশ। আত্মহত্যার আগে আকাশ সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে লিখেন, ‘ভালো থেকো আমার ভালোবাসা তোমার প্রেমিকদের নিয়ে।’

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড