• বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশকে মেরে পালানো আসামি গ্রেফতার

  বগুড়া প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১০
বগুড়া
ছবি : প্রতীকী

বগুড়ায় পুলিশকে মারধর করে পালিয়ে যাওয়া আসামি অবশেষে গ্রেফতার হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে তাকে শহরের আদালত চত্বর সংলগ্ন সরকারি বালিকা স্কুলের সামনে থেকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি শেরপুর থানার বনমরিচা গ্রামের প্রয়াত শাজাহান সোনারের ছেলে সাইফুল ইসলাম সাগর (২৮)। সে রবিবার সন্ধ্যায় বগুড়ায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বর থেকে পুলিশকে মেরে পালিয়ে যায়।

আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় কোর্টের উপসহকারী পরিদর্শক (এটিএসআই) কবিরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, মাদক মামলার আসামি সাগর পালিয়ে যাওয়ার পর থেকেই পুলিশ মাঠে নেমেছিল তাকে গ্রেফতার করতে। সদর থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে অবশেষে পুলিশ সদস্যরা তাকে বুধবার দুপুর আড়াইটার দিকে সরকারি বালিকা স্কুলের সামনে থেকে গ্রেফতার করে। ইন্সপেক্টর আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্সসহ অভিযানে অংশ নেয়।

আরও পড়ুন : গ্রেফতার হয়নি পুলিশকে মেরে পালানো সেই আসামি

উল্লেখ্য, সাইফুল ইসলাম সাগর বগুড়ার শেরপুর থানার মাদক মামলার আসামি। তাকে রবিবার আদালতে হাজির করে শেরপুর থানা পুলিশ। তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। সন্ধ্যায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা অন্যান্য আসামিদের সঙ্গে সাগরকে জেলা কারাগারে নিয়ে যাওয়ার জন্য প্রিজনভ্যানে উঠাচ্ছিল। এ সময় দায়িত্বরত পুলিশের উপসহকারী টাউন পরিদর্শক কবিরকে কিল-ঘুষি ও লাথি মেরে হাতকড়া খুলে পালিয়ে যায় সাগর।

এরপর রবিবার রাতে আদালতে কর্মরত সহকারী উপপরিদর্শক এমদাদুল হক বাদী হয়ে বগুড়া সদর থানায় পলাতক আসামির বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড