• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে দুর্নীতি রোধে দুদকের কর্মশালা

  ফরিদপুর প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৮
ফরিদপুর
অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

দুর্নীতি প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে অবহিতকরণ কর্মশালার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) ফরিদপুর সার্কিট হাউজের কনফারেন্স রুমে দিনব্যাপী এই কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক অতুল সরকার।

ফরিদপুরের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- দুদকের ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ আবুল কালাম আজাদ, সদর উপজেলা চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা, উপজেলা পর্যায়ের সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, মানসম্মত সেবা জনগণকে পৌঁছে দিলে জনগণ উপকৃত হবে। সেবা না দিয়ে দুর্নীতি করলে, আগামী প্রজন্ম অন্ধকারে নিমজ্জিত হবে। ভবিষ্যৎ প্রজন্মকে দুর্নীতি থেকে মুক্ত রাখতে আমরা চাই মানুষকে হয়রানি মুক্ত সেবা প্রদান করা হোক। নিজে যদি দুর্নীতি মুক্ত থাকা যায়, তাহলেই দুর্নীতিমুক্ত সমাজ গঠনে কাজ করা সম্ভব। কর্মশালায় সরকারী পরিষেবা প্রদানের ক্ষেত্রে জনগণ যাতে হয়রানির শিকার না হন সেদিকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড