• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের প্রাণহানি

  সুনামগঞ্জ প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩৩
বিদ্যুৎস্পৃষ্টে নিহত
ছবি : ফাইল ফটো

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ভাটিপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. মামুন মিয়া (৩০) ও মো. হাবিবুল্লাহ (২৫) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টায় ভাটিপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকদের মধ্যে মো. মামুন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার প্রাণেশ্বর গ্রামের মো. নবাব মিয়ার ছেলে এবং অপরজন মো. হাবিবুল্লাহ একই গ্রামের মো. খুরশেদ মিয়ার ছেলে বলে জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ বুধবার দুপুর ১টায় নিহত দুই শ্রমিক নৌকাযোগে ভাটিপাড়া গ্রামে ইট বিক্রি করতে আসে। এ সময় নৌকা থেকে সড়কে ওঠার সময় বিদ্যুতের তার রাস্তায় পড়ে থাকা অবস্থায় দুইজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে দিরাই থানা পুলিশ ও এলাকাবাসীর সহায়তায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা দীর্ঘদিন ধরে দিরাই উপজেলায় ইট বিক্রির পেশায় জড়িত ছিল।

এ ঘটনায় দিরাই থানার অফিসার ইনচার্জ মো. কে এম নজরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড