• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২০
বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামে এক মাদক কারবারি নিহত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চেংরাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। হৃদয় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়া ছেলে।

আটক তিনজন হলেন- প্রাইভেটকারের ড্রাইভার (নাম জানা যায়নি), জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

র‍্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, ভোরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চেংরাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় হৃদয়ের গাড়িটিকে সিগন্যাল দিলেও সে না থামিয়ে গাড়ির জানালা খুলে র‍্যাবের ওপর গুলি ছুঁড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছুঁড়ে। পড়ে সে গাড়ি থামিয়ে র‍্যাব সদস্যদের সঙ্গে পাঁচ মিনিটের মতো গুলিবিনিময় করার এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। পরে সেখান থেকে তিনজনকে আটক করা হয়। এ সময় র‍্যাবের দুইজন সদস্যও আহত হয়। হৃদয়ের গাড়িটি জব্দ করা হয়েছে এবং সেখান থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫শ পিস ইয়াবা, ১টি চাপাতি ও ৪ টি বগিদা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, মাদক কারবারিদের তালিকায় এক নম্বর তালিকাভুক্ত আসামি সে। তার বিরুদ্ধে মামলা, হত্যাসহ অন্তত ১৭টি মামলা রয়েছে। তাকে ধরতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছিল পুলিশ।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড