• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

অটোরিকশার ওপর ট্রাক পড়ে ২ জনের মৃত্যু, আহত ৪

  বগুড়া প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৭
সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

বগুড়ায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিকশার ওপর পড়ে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় চারজন আহত হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে শাজাহানপুর উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের গোহাইল স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাহালু উপজেলার মহিষ বাথান গ্রামের মনসের আলী শেখের ছেলে নূরুল ইসলাম (৪৫) ও নন্দীগ্রাম উপজেলার বিজরুল গ্রামের আব্দুল খালেকের ছেলে তোফাজ্জল বারী বুলবুল (৫০)।

বগুড়ার কুন্দার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী জানান, রাজশাহী থেকে চিনির বস্তা বোঝাই একটি ট্রাক (বগুড়া ট-১১-০৮০৬) বগুড়ার দিকে আসছিল। নন্দীগ্রাম দিকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা যাচ্ছিল। অটোরিকশা থেকে গোহাইল স্ট্যান্ডে যাত্রী নামিয়ে দেওয়ার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে অটোরিকশার উপর পড়ে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যায়।

পুলিশ তাদের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় সিএনজি চালকসহ চারজন যাত্রী আহত হয়। তারা শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড