• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

চার সন্তানের জননীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

১১ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৮
যুবক
ধর্ষণের অভিযুক্ত যুবক (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের আনোয়ারায় চার সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় ধর্ষণের অভিযুক্ত ইলিয়াছ প্রকাশ ইলুকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। ইলিয়াছ উপজেলার বারশত ইউনিয়নের বোয়ালীয়া গ্রামের জাগির পাড়া আব্দুর রশিদের বাড়ির কোরবান আলীর ছেলে। তিনি পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক।

সূত্রে জানা যায়, সোমবার (৯ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার বোয়ালিয়া গ্রামের জাগির পাড়ায় চার সন্তানের জননী এক নারীকে জোর পূর্বক ধর্ষণ করে ইলিয়াছ। ধর্ষণের শিকার ওই নারীর স্বামী একজন প্রবাসী। ধর্ষক ইলিয়াছ ওই নারীর স্বামীর সম্পর্কে চাচাত ভাই। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী নিজে বাদী হয়ে মঙ্গলবার আনোয়ারা থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ইলিয়াছকে গ্রেফতার করে।

অভিযুক্ত ইলিয়াছ বলেন, আমি পেশায় একজন রিকশা চালক। ওই নারীর সঙ্গে স্থানীয় ইসহাকের ছেলে এয়ার মোহাম্মদের মধ্যে অনৈতিক সম্পর্ক দীর্ঘ দিনের। আমি তাদের অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় আমাকে মিথ্যা অভিযোগে মামলা দেয়। এ দিকে ইলিয়াছের এই অভিযোগ ভুক্তভোগী নারী ভিত্তিহীন বলে জানান।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করেন বলেন, ধর্ষণের অভিযোগে এই মামলার আসামি মো. ইলিয়াছকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়। আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড