• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মা-সৎ বাবার প্ররোচনায় অবৈধ সম্পর্ক, ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা

  ঝালকাঠি প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ০৮:০১
নারী
প্রতীকী ছবি

ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হয়েছে। এ ঘটনায় ছাত্রীর মা ও সৎ বাবাকে আটক করেছে পুলিশ। ওই ছাত্রী শহরের একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ছাত্রীকে উদ্ধার করে ঝালকাঠি থানার হেফাজতে এনেছে পুলিশ। রাতেই শহরের কালীবাড়ি সড়ক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ছাত্রীটির মা সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মো. আলমকে আটক করেছে পুলিশ।

প্রাথমিক তদন্তের পর ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) মো. আবু তাহের মিয়া জানান, শহরের কাঠপট্টি এলাকার মায়ের বাড়িতে গত কয়েক মাস আগে শিশুটির সঙ্গে তার মা ও সৎ বাবার সহযোগিতায় কয়েকজন পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক হয়। ছাত্রীটির মা ও সৎ বাবা তাকে এ অনৈতিক কাজে বাধ্য করে। আর এতে ছাত্রীটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বুধবার ছাত্রীর ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হবে। এ ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি আরও জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড