• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসস্টান্ডে ভয়াবহ অগ্নিকাণ্ড

  ঝিনাইদহ প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ০১:১২
অগ্নিকাণ্ড
বাসস্ট্যান্ডে অগ্নিকাণ্ড ( ছবি : দৈনিক অধিকার )

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মেইন বাসস্টান্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এতে চিত্রা, সোহেলি, চাকলাদার, মধুমতি পরিবহনের কাউন্টার এবং দোকানসহ ১০টি ঘর পুড়ে যায়। একই সঙ্গে স্টেশনে থাকা মেরামতকৃত একটি বাসের কিছু অংশও পুড়ে যায়।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, রাতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। দেড় ঘণ্টার পর আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তিনি আরও জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়েছে। এতে মুদি দোকান ও কাউন্টারের চেয়ার, টেবিল, টিন, মেরামত যোগ্য একটি বাসের কিছু অংশ পুড়ে যায়। যেখানে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড