• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

দ্বিতীয় স্ত্রীকে হত্যা : শ্রমিক সেজে আসামিকে ধরল পুলিশ 

  ময়মনসিংহ প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ০১:০০
পুলিশ
ঘাতক স্বামীকে ধরল পুলিশ ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহ সদর উপজেলার বোররচরে দ্বিতীয় স্ত্রী কল্পনা আক্তারকে ছুরিকাঘাতে হত্যার পর পালিয়ে থাকা স্বামী আলমগীরকে শ্রমিক সেজে কৌশলে ঢাকা থেকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি দল। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের এসআই নিরুপম নাগ ও মিনহাজ উদ্দিন ছদ্মবেশে কৌশলে তাকে গ্রেফতার করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, সদর উপজেলার বোররচর এলাকার কল্পনা আক্তারের সঙ্গে আলমগীরের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর কল্পনা জানতে পারেন তার স্বামী আলমগীর আগে আরেকটি বিয়ে করেছেন। পরে এ নিয়ে স্ত্রী কল্পনার সঙ্গে স্বামী আলমগীরের কলহ সৃষ্টি হয়। এরই একপর্যায়ে স্বামী আলমগীর ক্ষিপ্ত হয়ে গত ১৫ আগস্ট রাতে দ্বিতীয় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। পরে এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়। 

জানা যায়, পলাতক স্বামী আলমগীরকে গ্রেফতার করতে পুলিশ সোমবার (৯ সেপ্টেম্বর) অভিযান শুরু করে। পরে সারাদিন অভিযান শেষে ঢাকার মুগদা থেকে আলমগীরের ভাইকে আটক করা হয়। তার দেওয়া তথ্যে ভিত্তিতে সোমবার রাতেই সাভার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আলমগীর পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে সকালে পুলিশ ছদ্মবেশ ধারণ করে গামছা ও লুঙ্গি পড়ে শ্রমিক সেজে কৌশলে আলমগীরকে গ্রেফতার করে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড