• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

  নরসিংদী প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ০০:৩১
ধর্ষক জাকির
গ্রেফতারকৃত ধর্ষক জাকির ( ছবি : দৈনিক অধিকার )

নরসিংদীর শিবপুর উপজেলায় চাঞ্চল্যকর কিশোরী অপহরণ ও গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. জাকির হোসেনকে (৩৭) গ্রেফতার করেছে র‌্যাব-১১। নরসিংদীর সাহেপ্রতাপ ট্রাক টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।  

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।  

গ্রেফতারকৃত ধর্ষক মো. জাকির হোসেন শিবপুর উপজেলার জয়মঙ্গল গ্রামের মো. সিরাজ উদ্দিনের ছেলে।

জানা যায়, গত ২৫ জুলাই রাত সাড়ে ১১টার দিকে নরসিংদীর শিবপুর উপজেলার বিরাজনগর গ্রামের অটোরিকশা চালকের মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘর থেকে বের হয়। ওই সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা মো. জাকির হোসেন, মো. হযরত আলী, মো. কাজল মিয়া, মো. সেলিম মিয়া ও মো. মনির হোসেন কিশোরীকে জোরপূর্বক সিএনজিতে করে শিবপুর থানার জয়মঙ্গল গ্রামে কাজল মিয়ার নির্জন বাড়িতে নিয়ে যায়। সেখানে তারা কিশোরীকে পালাক্রমে গণধর্ষণ করে।

পরে কিরোশীকে বিবস্ত্র, রক্তাক্ত ও অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে কিশোরীর বাবা-মা ও চাচা অভিযুক্ত কাজলের বাড়ির রান্নার ঘর থেকে বিবস্ত্র, রক্তাক্ত ও অচেতন অবস্থায় কিশোরীকে উদ্ধার করে। লোকলজ্জার ভয়ে এবং মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে কিশোরীর পরিবার প্রথমে বিষয়টি গোপন রাখেন। পরে বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে অবহিত করলে স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাটি মীমাংসার আশ্বাস দিয়ে বেশ কয়েকদিন কালক্ষেপন করে।

অন্যদিকে আসামিরা নির্যাতিতার পরিবারকে জীবন নাশের হুমকি দিয়ে আসছিল। এক পর্যায়ে চেয়ারম্যান অপারগতা প্রকাশ করায় গত ২ আগস্ট কিশোরীর বাবা শিবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জাকির হোসেনকে গ্রেফতার করে র‌্যাব।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড