• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

হাত-পায়ের রগ কেটে ব্যবসায়ীকে হত্যা

  সারাদেশ ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩৯
জেলার ম্যাপ
(ছবি : দৈনিক অধিকার)

দিনে-দুপুরে গোপালগঞ্জের সদর উপজেলায় জাকারিয়া ভূঁইয়া (৪২) নামে এক ব্যবসায়ীকে হাত ও পায়ের রগ কেটে হত্যার ঘটনা ঘটেছে।

নিহত জাকারিয়া উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামের মজিদ ভূঁইয়ার ছেলে ও একটি মৎস্য ঘেরের মালিক বলে জানা গেছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাজুড়ে উত্তেজনা বিরাজ করছে।

নিহতের বড় ভাই আব্দুল রব ভূঁইয়া জানান, দীর্ঘদিন ধরে মাছের ঘের নিয়ে আমার ভাই জাকারিয়ার সঙ্গে গোপীনাথপুর গ্রামের আদিল খাঁর বিরোধ চলে আসছিল। এরই জেরে মঙ্গলবার দুপুরে আদিল খাঁর লোকেরা বাজুনিয়া মোড়ে জাকারিয়াকে তুলে নিয়ে যায়। সেখানে রাস্তার উপরই তার দুই হাত ও পায়ের রগ কেটে দেয় আদিল খাঁর লোকেরা। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জাকারিয়াকে রক্তাক্ত করে ফেলে যায় হামলাকারীরা।

পরে মারাত্মক জখমপ্রাপ্ত অবস্থায় জাকারিয়াকে স্থানীয়রা গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করায়। সেখানে অবস্থার অবনতি হলে জাকারিয়াকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) স্থানান্তর করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় বেলা সোয়া ৫টার দিকে জাকারিয়ার মৃত্যু হয়।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও উল্লেখ করেন পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড