• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চার সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

১০ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৮
ধর্ষণ
প্রতীকী ছবি

চট্টগ্রামের আনোয়ারায় চার সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী।

সোমবার (৯ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার বারশত ইউনিয়নের বোয়ালীয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুরে ধর্ষণে শিকার ওই নারী নিজেই বাদী হয়ে স্থানীয় কোরবান আলীর ছেলে মো. ইলিয়াছ প্রকাশ ইনুকে (৩০) আসামি করে আনোয়ারা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার বাদী ও থানা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই নারীর স্বামী প্রবাসী। ধর্ষক ইলিয়াছ ওই নারীর স্বামীর সম্পর্কে চাচাতো ভাই। এ সুযোগে ইলিয়াছ প্রায় সময় তাকে কুপ্রস্তাব দিত। বিষয়টি ওই নারী তার স্বামী ও পরিবারের লোকজনকে জানালে ইলিয়াছ ক্ষেপে যায়। গত সোমবার রাতে ওই নারী চার সন্তানকে নিয়ে তার ঘরে ঘুমিয়ে পড়ে। ইলিয়াছ কৌশলে তার ঘরে ঢুকে ধারলো অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে তার আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ইলিয়াছ পালিয়ে যায়। থানায় মামলা দায়েরের পর ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয় বলে জানা যায়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষণের অভিযোগে মো. ইলিয়াছ নামের একজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই নারী মামলা দায়ের করেছেন। পুলিশ ডাক্তারি রির্পোট ও ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড