• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

তালাকের কথা শুনে প্রাণ দিল গৃহবধূ 

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১০ সেপ্টেম্বর ২০১৯, ২২:১২
আত্মহত্যা
(ছবি : প্রতীকী)

স্বামী তালাক দিয়েছে এ কথা শোনার পর নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় সোহাগী আক্তার নামে এক প্রবাসীর স্ত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) ঘটনাটি ঘটেছে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালি এলাকায়। নিহত সোহাগী বন্দর উপজেলার মালিবাগ গ্রামের প্রবাসী মামুনের স্ত্রী।

সোহাগীর পারিবারিক সূত্রে জানা যায়, গত আট বছর আগে বন্দর উপজেলার মালিবাগ গ্রামের ইব্রাহিমের ছেলে মামুনের সঙ্গে বিয়ে হয় সোহাগীর। বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির লোকজনের অত্যাচার সহ্য করতে না পেরে একমাত্র ছেলেকে নিয়ে অন্যত্র বসবাস শুরু করেন সোহাগী। এছাড়া দীর্ঘদিন ধরে সোহাগী ও তার স্বামী মামুনের দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে সামাজিকভাবে একাধিকবার সালিশ-বিচারও হয়।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সোহাগীর মামা শ্বশুর মনির হোসেন (৬২), তার স্ত্রী হালিমা (৫০), মো. ইব্রাহিম ও শরীফাসহ ছয় থেকে সাতজন সোহাগীর বাড়ি সোনাখালিতে এসে জানায়, তার স্বামী মামুন বিদেশ থেকে ইমোর মাধ্যমে তাকে তালাক দিয়েছে। এ সময় তারা তালাক নামা সোহাগীর কাছে দেয়। 

তালাকপত্র পেয়ে স্বামীর সঙ্গে সোমবার রাতে এ নিয়ে সোহাগীর ঝগড়া হয়। এক পর্যায়ে ক্ষোভে-অভিমানে ছেলেকে ঘুম পাড়িয়ে ঘরের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সোহাগী। খবর পেয়ে পুলিশ সোহাগীর মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ঘটনার পর সোহাগীর মামা বাদী হয়ে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ করলে সোহাগীর শ্বশুর ইব্রাহিমকে আটক করে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড