• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

মিরসরাইয়ে যুবককে কুপিয়ে হত্যা

  মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

১০ সেপ্টেম্বর ২০১৯, ২২:১২
হত্যা
প্রতীকী ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ওই যুবকের নাম আফজাল হোসেন (২৬)। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আফজালের মৃত্যু হয়।

আফজাল মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে। ডাকাতির প্রস্তুতি ও মারামারিসহ বেশ কয়েকটি মামলায় আফজাল একাধিকবার গ্রেফতার হয়েছিল।

সূত্রে জানা যায়, কিছুদিন আগে একটি মারামারির রেশ ধরে সোমবার সন্ধ্যায় জোরপূর্বক পাহাড়ে নিয়ে গিয়ে আফজালকে কুপিয়ে জখম করে তার প্রতিপক্ষের লোকজন। এরপর তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে তাকে ফেলে রেখে চলে যায়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে সে মারা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েক মাস যাবত হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। ফলে ওই এলাকার লোকজন অতিষ্ঠ হয়ে উঠেছিল। এ নিয়ে এলাকায় একাধিকবার সালিশ বৈঠকও হয়েছিল।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, সোমবার রাতে আফজালকে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় ৮ জনের নাম উল্লেখপূর্বক এবং অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন নিহতের পিতা মিন্টু মিয়া।

জোরারগঞ্জ থানার ওসি মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, থানায় অভিযোগ দায়েরের পর এলাকায় অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাতে আহতাবস্থায় আফজালকে উদ্ধার করা হয়। ভোর ৪ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড