• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে ফুটবল মাঠে এমপি খোকা

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১০ সেপ্টেম্বর ২০১৯, ২২:০৫
লিয়াকত হোসেন খোকা
জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভায় অবস্থিত শেখ রাসেল স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়ে হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এ খেলার উদ্বোধন করেন।

এ সময় তিনি প্রধান অতিথি হিসেবে অনূর্ধ্ব-১৭ বালকদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ও অনূর্ধ্ব-১৭ বালিকাদের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসন ও সোনারগাঁও ক্রীড়া সংস্থা যৌথভাবে জাতীয় গোল্ড কাপ টুর্নামেন্টের আয়োজন করে। এ সময় সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা নাজমুল হোসেইন, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবিব, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন বৈদ্যের বাজার ইউনিয়ন বনাম নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ। খেলায় ৩-০ গোলের ব্যবধানে বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ জয়লাভ করে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড