• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাশ্মীরে মুসলিম নির্যাতনের প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ

  ফরিদপুর প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৩
বিক্ষোভ মিছিল
হাজারো মুসল্লির অংশগ্রহণে বিক্ষোভ মিছিল (ছবি- দৈনিক অধিকার)

কাশ্মীরে মুসলমানদের ওপর নির্যাতনের প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলার (১০ সেপ্টেম্বর) বিকালে ফরিদপুর ইমাম কল্যাণ ফাউন্ডেশন এবং কওমী উলামা পরিষদের আয়োজনে শহরের আলীপুর গোরস্থান জামে মসজিদের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়।

হাজারো মুসল্লির অংশগ্রহণে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফরিদপুর প্রেসক্লাবের সামনে গিয়ে তারা সমবেত হন। সেখানে মুসলমানদের ওপর জুলুম ও নির্যাতনের প্রতিবাদে সমাবেশ করেন তারা।

ফরিদপুর কওমী উলামা পরিষদের সভাপতি মুফতি কামরুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য দেন সাধারণ সম্পাদক মুফতি মাহমুদ হোসেন ফায়েক, ফরিদপুর ইমাম কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাওলানা ইসমাইল হোসাইন, ইমাম কল্যাণ ফাউন্ডেশন এবং ওলামা পরিষদের নেতা মাওলানা আল্লামা হিলাল উদ্দিন, মাওলানা আমজাদ হোসাইন প্রমুখ। বক্তারা অবিলম্বে কাশ্মীরের সাধারণ জনতার ওপর নির্যাতন বন্ধের দাবি জানিয়ে বলেন, শুধুমাত্র মুসলমান হওয়ায় সেখানে তাদের ওপর চরম নির্যাতন চালানো হচ্ছে। ঘরে ঘরে তল্লাশি চালিয়ে যুবকদের তুলে নিয়ে যাচ্ছে। মাবোনদের ইজ্জত হরণ করছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড