• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

ঝিনাইদহে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ

  ঝিনাইদহ প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৯
কালীগঞ্জ
কালীগঞ্জে ঘটনাস্থলে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের কালীগঞ্জে বিএনপির দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সময় তিনটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় বিএনপির এক কর্মী আহত ও একজনকে আটক করা হয়। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নিমতলা বাস স্ট্যান্ড এলাকায় এ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুই রাউন্ড গুলি ছোঁড়ে। 

জানা যায়, কালীগঞ্জ উপজেলায় বিএনপির সাবেক সংসদ সদস্য শহীদুজ্জামান বেল্টু এবং বর্তমান পরাজিত সংসদ সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সাইফুল ইসলাম ফিরোজের সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। এক পর্যায়ে ক্ষোভ নিয়ে সন্ধ্যায় জেলা শহর থেকে কালীগঞ্জ শহরে ফিরছিল সাইফুল ইসলাম ফিরোজ ও তার সমর্থকরা। তারা নিমতলা বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছালে লাঠি নিয়ে প্রতিপক্ষের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। সে সময় তারা পর পর তিনটি ককটেল বিস্ফোরণ ঘটায়। 

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুই রাউন্ড শর্ট গানের গুলি ছোঁড়ে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফিরোজ নামে বিএনপির এক কর্মীকে আটক করা হয়। এ ঘটনায় এখনো থানায় কোনো মামলা হয়নি বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড