• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজাসহ পাবনায় দুই মাদক কারবারি আটক

  পাবনা প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৫
আটক
গাঁজাসহ আটককৃত দুই মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

এক কেজি গাঁজাসহ পাবনার সদর উপজেলায় দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

আটককৃতরা হলো- পাবনা জেলার সদর উপজেলার জালালপুর মহল্লার মৃত রওশাদ সরদারের ছেলে মো. আরমান আলী (২৫) ও কিসমত প্রতাপপুর মহল্লার মৃত জামাল প্রামাণিকের ছেলে রফিকুল ইসলাম (২১)।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে পাবনার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

এর আগে একই দিন দুপুরে র‌্যাব-১২, সিপিসি-২ সদস্যরা এক কেজি গাঁজাসহ উপজেলার জালালপুর বাজার থেকে সাতপুকুরগামী রাস্তার মধ্যপাড়া এলাকা থেকে ওই দুই মাদক কারবারিকে আটক করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এস এম জামিল আহমেদের নেতৃত্বে সদর উপজেলার জালালপুর বাজার থেকে সাতপুকুরগামী রাস্তার মধ্যপাড়া থেকে তাদের আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটককৃত আসামিরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা দীর্ঘদিন ধরে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য কেনা-বেচা করে আসছিল।

আটকের সত্যতা নিশ্চিত করে পাবনা সদর থানার ওসি ওবাইদুল হক জানান, গাঁজাসহ আটককৃত দুইজনের বিরুদ্ধে পাবনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড