• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঞ্চল্যকর রাব্বী হত্যা মামলার ৬ আসামিকে জেল হাজতে প্রেরণ

  সুনামগঞ্জ প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৫
আদালত
(ছবি : প্রতীকী)

সুনামগঞ্জের ছাতক উপজেলায় চাঞ্চল্যকর মেহেদী হাসান রাব্বী (২২) হত্যা মামলার ছয় আসামিকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন সুনামগঞ্জের বিজ্ঞ আদালত। 

মহামান্য হাইকোর্ট থেকে গত ২০ আগস্ট জামিন নিয়ে নিম্ন আদালতে হাজির হলে সোমবার (৯ সেপ্টেম্বর) শুনানি শেষে সুনামগঞ্জ বিজ্ঞ আদালত ওই ছয়জনের জামিন বাতিল করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

মামলা ও আদালত সূত্রে জানা যায়, সোমবার রাব্বী হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ছাতক পৌরসভার কাউন্সিলর লিয়াকত আলী ও আমির আলীসহ আতিকুর রহমান সোহাগ, মোক্তার আলী, অপু মিয়া এবং তাজিম হোসাইন সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে আত্মসমর্পণ করেন। এ সময় আদালতে শুনানিকালে মামলার এজাহারকারী রুপিয়া বেগম আদালতের অনুমতি সাপেক্ষে বিজ্ঞ আদালতের বিচারককে জানান যে, আসামিগণ আদালতে হাজির হওয়ার পূর্বে তাকে হুমকি প্রদান করেন। মামলার আদালতকে আরও জানান, ‘আসামি পক্ষরা নাকি টাকা দিয়ে আদালত কিনেছেন।’ 

বিজ্ঞ আদালতের বিচারক এ নিয়ে আসামি পক্ষের আইনজীবীদের প্রশ্নকালে উল্লেখিত আসামিগণ হুমকির বিষয়টি অস্বীকার করেন। পরে মামলার সকল সাক্ষ্য ও শুনানি শেষে বিজ্ঞ আদালতের বিচারক মহামান্য হাইকোর্টের ওই ছয়জনের জামিন বাতিল করে তাদের সুনামগঞ্জ জেলা কারাগারের জেল হাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য, গত ২৩ জুলাই বিকালে ছাতক সিমেন্ট ফ্যাক্টরি ৪ নম্বর এলাকার বাজারস্থ শফিক মিয়ার চাউলের দোকানের সামনে চা খাওয়ার সময় একই উপজেলার নোয়ারাই গ্রামের বাসিন্দা আলমগীর হোসেনের ছেলে মেহেদী হাসান রাব্বীকে মামলার ১ নম্বর আসামি তারেক মিয়া গং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাব্বী। এ ঘটনায় নিহত রাব্বীর মা রুপিয়া বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে ছাতক থানায় একটি মামলা দায়ের করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড