• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

চাঞ্চল্যকর শিশু রশিদ হত্যার মূল আসামি অস্ত্রসহ আটক

  রংপুর প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৮
আটক
র‍্যাবের হাতে আটক দুই আসামি (ছবি- দৈনিক অধিকার)

রংপুরে চাঞ্চল্যকর শিশু রশিদ হত্যার মূল আসামি অস্ত্রসহ আটক মোজাফ্ফরকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় অপর আসামি নাসিদ হাসান জয়কেও আটক করে র‍্যাব।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস। 

র‌্যাবের অধিনায়ক, রংপুরের চাঞ্চল্যকর ৫ম শ্রেণীর ছাত্র শিশু রশিদ হত্যা মামলার প্রধান আসামিসহ অভিযুক্তদের অস্ত্র ও গুলিসহ আটক করা হয়েছে। 

রেজা আহমেদ ফেরদৌস জানান, গত ২৯ আগস্ট রাতে নগরির টেক্সটাইল মোড়ে বাজার করে বাড়ি ফেরার পথে মোজাফফর ও তার সহযোগীরা রশীদকে আটক করে লাঠি দিয়ে পেটায় ও ছোরা দিয়ে কুপিয়ে আহত করে। পরে রংপুর-ঢাকা মহাসড়কে রশীদকে চলন্ত একটি বাসের নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় রশীদ। 

এ ঘটনায় রশীদের বাবা বাদি হয়ে কোতয়ালী থানায় পরদিন মামলা দায়ের করলে ৩১ আগস্ট মোজাফ্ফরের সহযোগি আলামীন সরদার বাবুকে আটক করে র‌্যাব। এই মামলায় অপর আসামি মন্টিকে গ্রেফতার করে পুলিশ। তাদের তথ্যের ভিত্তিতে গত রাতে নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন রংপুর বদরগঞ্জ সড়ক থেকে প্রধান আসামি মোজাফ্ফর ও অপর আসামি নাসিদ হাসান জয়কে সাহেবগঞ্জ এলাকে থেকে আটক করা হয়। এসময় মোজাফ্ফরের দেহ তল্লাশি করে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল জব্দ করা হয়।

তিনি বলেন, আলোচিত কিশোর গ্যাং অপরাধীদের নজরদারি অব্যাহত রয়েছে। শীঘ্রই কিশোর অপরাধে জড়িতদের আটক করে আইনের আওতায় আনা হবে। 

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড