• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

পাথরবোঝাই ট্রাক দুমড়েমুচড়ে ঝরল তিন প্রাণ

  বাগেরহাট প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৬
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাক (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের রামপালে দাঁড়িয়ে থাকা ইটের ট্রাককে পেছন থেকে একটি পাথরবোঝাই ট্রাক ধাক্কা দেওয়ায় চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। একই ঘটনায় আরও একজন আহত হয়েছেন। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম ইয়াছিন (২২)। তার বাড়ি সাতক্ষিরা জেলার পাটকেল ঘাটা উপজেলার বল্ববনগর গ্রামে। অন্য দুইজনের পরিচয় এখনও জানা যায়নি।

তবে, নিহত তিনজনের মধ্যে দুইজনই ট্রাকের হেলপার ও অপর একজন ট্রাকের চালক। 

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালাচ্ছে। পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

ঘটনার সত্যতা স্বীকার করে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তুহিন হাওলাদার জানান, মঙ্গলবার দুপুরে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র সড়কে পাঙচার হওয়ায় একটি ইটবোঝাই ট্রাক দাঁড়িয়ে ছিল। ওই ট্রাকের নিচে অবস্থান করে ট্রাকের হেলপার ও চালক পাঙচার হওয়া চাকাটি মেরামতের কাজ করছিল। এ সময় পেছন থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে সজোরে ধাক্কা দিলে নিচে থাকা ট্রাকের চালক, হেলপারসহ ধাক্কা দেওয়া ট্রাকের হেলপার ঘটনাস্থলেই নিহত হন। 

একই ঘটনায় আরও একজন আহত হয়। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে বলেও জানান রামপাল থানার ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected]om আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড