• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

স্কুলছাত্রকে পিটিয়ে জখম, কিশোর গ্যাংয়ের তিন সদস্য আটক

  ময়মনসিংহ প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৭
আসাদ
আহত ছাত্র আসাদুজ্জামান আসাদ (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ফুলপুরে এক স্কুলছাত্রকে টাইমিং চেইন দিয়ে পিটিয়ে ও ছুরি দিয়ে আঘাত করায় কিশোর গ্যাংয়ের তিন সদস্য আটক করেছে পুলিশ। আহত ছাত্রের নাম আসাদুজ্জামান আসাদ (১৫)।

মিজানুর রহমান টুটুল (১৮), রাকিবুল ইসলাম (২০) ও এরশাদুল ইসলাম (১৮) নামে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। 

সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজীর নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার রূপসী বাজার থেকে তাদের আটক করা হয়।

ফুলপুর থানার এসআই আসাদুজ্জামান জানান, আটককৃত টুটুলের বাড়ি উপজেলার পাগলা গ্রামে, রাকিব ও এরশাদের বাড়ি ফুলপুর পৌরসভার দিউ গ্রামে। এরা ছাত্র নামধারী ভাসমান সন্ত্রাসী ও বখাটে। পথে মানুষকে ঠেক দিয়ে ছুরি চালিয়ে টাকা পয়সা ও মোবাইলসহ যা পায় তাই নিয়ে যায়। সোমবার রাতে রূপসী ইউনিয়নের নগরবেড়া গ্রামের তোলা মিয়ার ছেলে ও রূপসী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আসাদুজ্জামান আসাদকে রূপসী বাজারে আক্রমণ করে তারা। এ সময় টাইমিং চেইন দিয়ে পিটিয়ে ও ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত করা হয় তাকে। পরে স্থানীয়রা উদ্ধার করে আসাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় আসাদের বাবা তোলা মিয়া বাদী হয়ে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেন।

ফুলপুরের রূপসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সবুজ মাস্টার জানান, গত দুই দিন আগে বহিরাগত ছাত্র টুটুল আর রাকিব রূপসী উচ্চ বিদ্যালয়ে মেয়েদের টয়লেটে গিয়ে ঢুকে। পরে আসাদ তাদের আটক করে আমাকে খবর দেয়। আমি আসতে আসতে ওরা পালিয়ে যায়। সম্ভবত ওই ঘটনার জের ধরে সোমবার রাতে ছুরি ও চেইন নিয়ে আসাদকে আক্রমণ করতে আসে ওরা। 

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইমারত হোসেন গাজী জানান, এ ঘটনায় আহত আসাদের বাবা তোলা মিয়া বাদী হয়ে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করা হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড