• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

স্বর্ণালঙ্কার লুটে নিয়ে গৃহকর্তাকে খুন

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৪
খুন
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে সশস্ত্র একটি ডাকাত দলের হামলায় আতিক উল্যাহ নামে এক গৃহকর্তা নিহত হয়েছে। এ সময় ডাকাতরা স্বর্ণালঙ্কারসহ প্রায় ৩ লাখ টাকা লুটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার (১০ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আতিক উল্যাহ পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকার মৃত মুসলিম মিয়ার ছেলে।

সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আনোয়ার হোসেন ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় দরজা ভেঙে পাঁচ থেকে ছয়জনের মুখোশধারী ডাকাত দল আতিক উল্যাহর বসতঘরে প্রবেশ করে। এ সময় আতিক উল্যাহকে মারধর করে হাত-পা ও মুখ বেঁধে রাখে। ঘরে উপস্থিত থাকা বৃদ্ধার এক মেয়ে ও একজন গৃহপরিচারিকাকেও একইভাবে বেঁধে রাখা হয়। পরে সশস্ত্র ডাকাতদল চার ভরি স্বর্ণসহ তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা এসে আতিক উল্যাকে মৃত ও অন্যদের বাঁধা অবস্থায় উদ্ধার করেন।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড