• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

আত্রাইয়ে অগ্নিকাণ্ডে দুটি দোকান ভস্মীভূত

  নওগাঁ প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৩
অগ্নিকাণ্ড
অগ্নিকাণ্ড দোকানের মালামাল পুড়ে ছাই (ছবি: দৈনিক অধিকার)

নওগাঁর আত্রাইয়ে অগ্নিকাণ্ডে দুটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। 

সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন নতুন বাজার মার্কেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি। 

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ করে বাজারের নৈশ প্রহরীরা কাঞ্চন কুমার পালের কাপড়ের দোকানে আগুনের শিখা দেখতে পান। তারা সঙ্গে সঙ্গে আত্রাই উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নেভায়। 

এই সময়ের মধ্যে আগুনে পুড়ে য়ায় কাঞ্চন কুমার পালের পাল বস্ত্রালয়ের কাপড় ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে ওই দোকানের প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে যায় বলে জানিয়েছেন দোকানটির মালিক। 

এ দিকে ওই আগুন পাশবর্তী আব্দুর রশিদের আত্রাই বুকডিপো ছড়িয়ে পড়লে প্রায় ২ লাখ টাকার বইসহ অন্যান্য মালামালের ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন লিডার আফাজ উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। এতে প্রায় ১২ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জেনেছি। ক্ষতির পরিমাণ আরও বাড়তে পারে বলে জানান তিনি। 

ওডি/ এফইউ

 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড