• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকি না দেওয়ায় দোকানির মেরুদণ্ড ভাঙল হামলাকারীরা

  সারাদেশ ডেস্ক

০৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৫
হাসপাতাল
বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল (ছবি : ফাইল ফটো)

বরিশালের গৌরনদী উপজেলায় বাকিতে চাল না দেওয়ায় রাজীব শরীফ নামে এক দোকানিকে কুপিয়ে ও পিটিয়ে জখমসহ মেরুদণ্ডের হাড় ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। একই সময় দোকানের ক্যাশবাক্স থেকে প্রায় সাড়ে চার লাখ টাকা লুটে নেওয়ারও অভিযোগ পাওয়া গেছে।

আহত রাজীব শরীফ গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের দক্ষিণ বাউরগাতি গ্রামের সাবেক ইউপি সদস্য শরীফ মাহাবুব সান্টুর ছেলে ও পৌরসভার টরকি বন্দরের ছাগলহাটের সূর্য স্টোরের দোকানি।

এ ঘটনায় সোমবার (৯ সেপ্টেম্বর) বিকালে আহতের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় হামলাকারী ইউসুফ মৃধাসহ আরও পাঁচ থেকে সাতজনকে আসামি করা হয়।

এর আগে রবিবার (৮ সেপ্টেম্বর) বিকালে পৌরসভার টরকি বন্দরের ছাগলহাটের সূর্য স্টোরে হামলার ঘটনায় আহত রাজীবকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত রাজীব শরীফ জানান, ‘সম্প্রতি আমার দোকান থেকে টরকি বন্দর হাইস্কুল রোডের বাসিন্দা ইউসুফ মৃধা ১৫ হাজার টাকার মালামাল বাকিতে নিয়ে যায়। এরপর সর্বশেষ গত ৭ সেপ্টেম্বর পুনরায় ইউসুফ মৃধা বাকিতে এক বস্তা চাল নিতে আসেন। এ সময় তার কাছে বকেয়া টাকা দাবি করি আর বকেয়া টাকা না দিতে পারলে চালের দাম নগদ দেওয়ার জন্য বলি। এ নিয়ে ইউসুফের সঙ্গে আমার বাকবিতণ্ডা হয়। এরই জেরে রবিবার রাতে ইউসুফ মৃধার নেতৃত্বে ১০ থেকে ১২ জন লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসহ আমার ওপর হামলা চালায়।

তিনি বলেন, হামলাকারীরা আমাকে কুপিয়ে-পিটিয়ে জখম করে। হামলায় আমার মেরুদণ্ডের হাড় ফেঁটে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। এ সময় তিনি অভিযোগ করে বলেন, দোকানের মালামাল তছনছ করে ক্যাশবাক্স থেকে চার লাখ ৩৭ হাজার টাকা লুট করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে গৌরনদী থানার ওসি গোলাম সরোয়ার বলেন, তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড