• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে বউ-শাশুড়ির মৃত্যু

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৯
নিহত
বিদ্যুৎস্পৃষ্টে নিহতরা (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বউ-শাশুড়ির মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামের গিরিন্দ্র দাসের স্ত্রী সন্ধ্যা রানী দাস ও তার ছেলে রিংকু দাসের স্ত্রী সেবা রানী দাস। এর মধ্যে সেবা রানী অন্তঃসত্ত্বা ছিলেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বাড়ির একটি ঘরে পল্লী বিদ্যুতের সংযোগের তার ছিঁড়ে গ্রিলে পড়লে সন্ধ্যা রানী হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার দেন। এ সময় শাশুড়ির চিৎকার শুনে পুত্রবধূ সেবা রানী দাস তাকে বাঁচাতে এগিয়ে আসলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাদের দুইজনকে উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সে উন্নত চিকিৎসার ব্যবস্থা না থাকায় তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নারীর মৃত্যুর খবর পেয়েছি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড