• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষকের সঙ্গে থানায় বিয়ে : ওসিকে শোকজ

  সারাদেশ ডেস্ক

০৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৬
পাবনা
ছবি : দৈনিক অধিকার

পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের ৩ সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগ দায়েরের পরদিন থানায় ধর্ষকের সঙ্গে ভুক্তভোগী নারীর বিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এরপর সোমবার (৯ সেপ্টেম্বর) ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়। পাশাপাশি অভিযোগকারীর সঙ্গে অভিযুক্তকে থানার ভেতর বিয়ে দেওয়ার ঘটনায় পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হককে শোকজ করা হয়েছে।

সোমবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম। 

তিনি জানান, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. ফিরোজ আহমেদকে এই কমিটির প্রধান করা হয়েছে। বাকিরা হলেন কোর্ট ইন্সপেক্টর ও ডিআই-১।

জানা যায়, পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের যশোদল গ্রামে তিন সন্তানের ওই জননী থানায় অভিযোগ করে, প্রতিবেশী রাসেল আহমেদ গত ২৯ আগস্ট এক সহযোগীসহ তাকে তার বাড়িতে ধর্ষণ করে। এর দুই দিন পর (৩১ আগস্ট) তাকে একটি ব্যবসা প্রতিষ্ঠানের অফিসে নিয়ে তিন দিন আটকে রেখে সেখানেও চার-পাঁচজন তাকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। পরে বাড়ি ফিরে স্বজনদের জানালে গত ৫ সেপ্টেম্বর তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে পাবনা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ রাসেলকে আটকের পর অভিযোগকারী ওই নারীকে থানায় ডেকে এনে বিয়ে দিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক সোমবার বিকালে বলেন, প্রথমে ওই নারীর কোনো অভিযোগ ছিল না। পরে পরিবারের সম্মতিতে রাসেলের সঙ্গে তার বিয়ে সম্পন্ন হয়। তবে থানায় কোনো বিয়ে হয়েছে কি না এ তথ্য কাছে নেই বলেও জানান তিনি।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড