• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রেফতার হয়নি পুলিশকে মেরে পালানো সেই আসামি

  বগুড়া প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৭
বগুড়া
ছবি : প্রতীকী

বগুড়ায় পুলিশকে মারধর করে পালিয়ে যাওয়া আসামি এখনো গ্রেফতার হয়নি। তাকে গ্রেফতারে মাঠে নেমেছে থানা পুলিশ। রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বগুড়ায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বর থেকে সে পুলিশকে মেরে পালিয়ে যায়।

পালিয়ে যাওয়া আসামি শেরপুর থানার বনমরিচা গ্রামের প্রয়াত শাজাহান সোনারের ছেলে সাইফুল ইসলাম সাগর (২৮)।

জানা গেছে, সাইফুল ইসলাম সাগর বগুড়ার শেরপুর থানার মাদক মামলার আসামি। তাকে রবিবার আদালতে হাজির করে শেরপুর থানা পুলিশ। তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। সন্ধ্যায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়িত্বরত পুলিশ অন্যান্য আসামিদের সঙ্গে সাগরকে কারাগারে নেওয়ার জন্য প্রিজনভ্যানে উঠাচ্ছিল।

এ সময় সাগর পুলিশের উপসহকারী টাউন পরিদর্শক (এটিএসআই) কবিরকে কিল-ঘুষি ও লাথি মেরে হাতকড়া খুলে অন্ধকারের মধ্যে পালিয়ে যায়।

রবিবার রাতে আদালতে কর্মরত সহকারী উপপরিদর্শক (এএসআই) এমদাদুল হক বাদী হয়ে বগুড়া সদর থানায় পলাতক আসামির বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করেন।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্য এস এম বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, পলাতক আসামিকে গ্রেফতারে পুলিশ মাঠে রয়েছে। শীঘ্রই সে গ্রেফতার হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড