• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেটের ভেতরে ১৩ হাজার ইয়াবা, আটক ৫

  কুমিল্লা প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫০
আটক
পেটের ভেতরে ইয়াবা পাচারকালে আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লায় বিশেষ অভিযান চালিয়ে পেটের ভেতরে ইয়াবা পাচারকালে ১৩ হাজার পিস ইয়াবাসহ পাঁচজন মাদক কারবারিকে আটক করেছে ডি‌বি পু‌লিশের এলআই‌সি টি‌ম।

আটককৃতরা হলো- কুষ্টিয়ার মিরপুর থানার হালসা গ্রামের আতিয়ার রহমানের ছেলে সাইফুল ইসলাম (২২), কুড়িগ্রাম জেলার রৌমারী থানার ধনারচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২০), একই জেলার চুলিয়ারচর গ্রামের নরুরুজ্জামানের ছেলে মো. সুলতান (১৯), রাজিবপুর থানার চরসাজৈ গ্রামের ওসমান গনির ছেলে শরিফুল ইসলাম (২২) ও একই উপজেলার চররাজিবপুর গ্রামের আবু বকর ছিদ্দিকের ছেলে ফারহজান রাজ (২২)।

রবিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোডে পুলিশ চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

ডিবি সূত্রে জানা যায়, রবিবার সকাল ১১টার দিকে ডি‌বি পু‌লি‌শের এলআই‌সি টি‌মের এসআই ইক‌তিয়ার উদ্দিন ও এসআই প‌রিমল দাস সঙ্গীয় ফোর্স নি‌য়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোডে পুলিশ চেকপোস্ট বসায়। এ সময় বিভিন্ন যানবাহনে তল্লাশি চালানো হয়। তল্লাশিকালে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখে ছেড়ে আসা একটি কালো রঙয়ের এক্স নোহা মাইক্রো পুলিশের তল্লাশি লক্ষ করে রাস্তার মধ্যেই থেমে কৌশলে পালানোর চেষ্টা করলে পাঁচ যুবককে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে একটি ক্লিনিকে নিয়ে এক্স-রে করালে পেটের মধ্যে ইয়াবার উপস্থিতি পাওয়া যায়।

পরে তাদের পেটের মধ্যে বড় বড় ক্যাপসুলের ন্যায় লুকায়িত ২৬০টি প্যাকেট থে‌কে মোট ১৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড