• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে মনোনয়নপত্র জমা দিলেন এরশাদের ভাতিজা

  রংপুর প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫১
উপ-নির্বাচন
এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফের মনোনয়নপত্র জমাদান (ছবি: দৈনিক অধিকার)

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে রংপুর-৩ আসনটি শূন্য হওয়ায় সেখানে ৫ অক্টোবর উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার (৯ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে রিটার্নিং অফিসারের কার্যালয়ে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। 

এদিন দুপুরে স্বতন্ত্র প্রার্থী এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ তার কর্মী-সর্মথক নিয়ে রিটার্র্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। অন্য প্রার্থীরাও শেষ সময় বিকাল ৫টা মধ্যে তাদের মনোনয়নপত্র জমা দেবেন বলে ধারণা করা হচ্ছে। 

এই আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ ছয়টি রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীসহ ১১ জন প্রার্থী মনোনয়নপত্র গ্রহণ করেছেন। এর মধ্যে আওয়ামী লীগের রেজাউল করিম রাজু, ২০ দলীয় জোটের এনপিপির রিটা রহমান ও জাতীয় পার্টির সাদ এরশাদ উল্লেখযোগ্য। 

প্রসঙ্গত, গত ১৪ জুলাই জাপা চেয়ারম্যান ও একাদশ সংসদের বিরোধী দলীয় নেতা এরশাদের মৃত্যুতে রংপুর-৩ আসনটি শূন্য হয়। এরপর এই আসনে ৫ অক্টোবর উপ-নির্বাচনের দিন ধার্য করে তফসিল ঘোষণা করা হয়। উপ-নির্বাচনে ১৭৫টি কেন্দ্রে সিটি করপোরেশনের ২৫টি ওয়ার্ড ও সদর উপজেলার পাঁচটি ইউনিয়নের ৪ লাখ ৪১ হাজার ভোটার ইভিএম পদ্ধতিতে ভোট প্রদান করবেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড