• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা, আটক ২

  নাটোর প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৯
কুপিয়ে জখম
ছবি : প্রতীকী

নাটোরের সিংড়ায় মামুন হোসেন নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

রবিবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার উপজেলার শেরকোল ইউনিয়নের চকপুর বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় সুইট ও মাসুদ নামে দুইজনকে আটক করেছে সিংড়া থানা পুলিশ।

আহত মামুন হোসেন সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি। বর্তমানে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে।

শেরকোল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুল হাবিব রুবেল জানান, রবিবার রাত ১২টার দিকে মামুন বাসায় ফিরছিল। পথে চকপুর বাজার এলাকায় কয়েকজন যুবক ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় মামুন দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ঘাড়ে আঘাত লাগে। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, হত্যার উদ্দেশ্যেই মামুনকে কুপিয়ে জখম করা হয়েছে। প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় সুইট ও মাসুদ নামে দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা চকপুর এলাকার বাসিন্দা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড