• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাস্তা দিয়ে হাঁটতে গিয়ে না ফেরার দেশে ২ পথচারী

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫০
থানা
ত্রিশাল থানা (ছবি : সংগৃহীত)

ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচাপায় আলাউদ্দিন (৫৫) ও ফজলু হক (৫০) নামের দুই পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে ত্রিশাল উপজেলার বগারবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন ও ফজলু হকের বাড়ি ত্রিশাল উপজেলার নারায়ণপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে ত্রিশাল উপজেলার বগারবাজার এলাকায় দুই পথচারী রাস্তা দিয়ে হাঁটাহাঁটি করার সময় ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ সময় আহত হন আরও একজন। পরে তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, ‘সকালে দুই পথচারীকে ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন তারা। এ সময় আহত হন আরও একজন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে একই হাসপাতালের মর্গে প্রেরণ করেছে বলে জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড