• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাচার মৃত্যুতে বাড়ি যাবার পথে সড়কে নিহত এএসআই

  বরগুনা প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩০
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার শিকার মোটরসাইকেল, ইনসেটে এএসআই আবুল হাসান (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার আমতলী-তালতলী সড়কের বটতলা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আবুল হাসান (৩৪) নামে এক পুলিশের এএসআই নিহত হয়েছেন।

রবিবার (৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় বটতলা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল হাসান বরগুনার তালতলী থানায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার গ্রামের বাড়ি বরিশালের নলছিটিতে।

স্থানীয় সূত্রে জানা যায়, চাচা মারা যাওয়ার খবর শুনে নিজ কর্মস্থান থেকে মোটরসাইকেল চালিয়ে বরিশালের নলছিটিতে যাচ্ছিলেন আবুল হাসান। পথে আমতলী-তালতলী সড়কের বটতলা এলাকায় পৌঁছালে একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটার উপক্রম হয়।

এ সময় মোটরসাইকেলটি হার্ড ব্রেক করা হয়। পরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মারাত্মক দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চাচা মারা যাওয়ার খবর শুনে মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি যাচ্ছিলেন আবুল হাসান। পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড