• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ করল যুবক 

  সারাদেশ ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৪
অপহরণ
স্কুলছাত্রীকে অপহরণ ( ছবি : প্রতীকী )

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বিয়েতে রাজি না হওয়ায় ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার ছোটভাকলা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রবিবার দুপুরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগে ছাত্রীর বাবা জানান, তার মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া আসার সময়ে উপজেলার ছোটভাকলা ইউনয়নের হাউলি কেউটিল গ্রামের জামিরুল ইসলামের ছেলে রিপন দীর্ঘদিন ধরে তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছে। এরই মধ্যে রিপনের পরিবার মেয়ের জন্য বিয়ের প্রস্তাবও পাঠায়। মেয়ের বিয়ের বয়স না হওয়ায় তিনি তাদের প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এতে ক্ষিপ্ত হয়ে তারা তার মেয়েকে অপহরণের হুমকি দেয়।

তিনি আরও জানান, শনিবার সকাল ১০টার দিকে মেয়ে বাড়িতে একা ছিল এবং তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন। ওই দিন সকাল ১১টার দিকে তিনি বাড়িতে গিয়ে দেখেন তার মেয়ে বাড়িতে নেই। পরে তিনি রিপনের মোবাইল নম্বরে ফোন করলে তার মেয়ে ‘হ্যালো’ বলার পর ফোনটি কেটে যায়। এরপর মেয়েকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, নিখোঁজ স্কুলছাত্রীকে উদ্ধারে ইতোমধ্যে অভিযান শুরু হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড