• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

ঠাকুরগাঁওয়ে দুই ওসির বাড়িতে দুর্ধর্ষ চুরি

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৮
চুরি
চুরির পর এলোমেলোভাবে পড়ে আছে ঘরের জিনিসপত্র (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় পুলিশের অফিসার ইনচার্জ পদে কর্মরত দুইজনের গ্রামের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। 

রবিবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টা থেকে ৩টার মধ্যে বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের গড়িয়ালী গ্রামে এ ঘটনা ঘটে। 

দুর্ধর্ষ চুরি হওয়া বাড়ির মালিক সহোদর দুই ভাই বাংলাদেশ পুলিশ বাহিনীতে ওসি হিসেবে কর্মরত রয়েছেন। একজন সবুর মিয়া দিনাজপুর সদর পিবিআইর ওসি এবং অপরজন বাবুল মিয়া ঢাকা মহানগর জেলা পুলিশের ডিবির ওসি। তাদের গ্রামের বাড়িতে এমন চুরির ঘটনায় এলাকা জুড়ে আলোচনার ঝড় চলছে। পাশাপাশি স্থানীয়দের মধ্যেও চুরির আতঙ্ক বিরাজ করছে।  

বাড়ির কেয়ারটেকার আমেনা বিবি জানান, প্রতিদিনের ন্যায় কাজ শেষ করে আমি ঘুমিয়ে পড়ি। গভীর রাতে একদল চোর ঘরের স্টিলের দরজার হুক খুলে ভেতরের দরজা দুইটি ভেঙে ঘরের মালামাল চুরি করে নিয়ে যায়। 

বাড়ির মালিক বর্তমানে দিনাজপুর সদর গোয়েন্দার ওসি সবুর মিয়া মুঠোফোনে জানান, চোরেরা পরিকল্পিতভাবে এ চুরি সংঘটিত করেছে বলে বাড়ির লোকজন আমাকে জানিয়েছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী আমার দুইটি রুমের দুইটি আলমিরা ভেঙে নগদ অর্থ, জমির দলিল, প্রয়োজনীয় দামি কাপড় ও অন্যান্য জিনিসপত্রসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়। 

বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ঘটনাস্থলে চোরদের ফেলে যাওয়া একটি লোহার অস্ত্র জব্দ করা হয়েছে। জায়গা জমি ভাগাভাগি নিয়ে ওসির পরিবার এবং স্থানীয়দের একটি বিরোধ রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ওসির পরিবারের লোকজন থানায় অভিযোগ জমা দিলে বিষয়টি তদন্ত করে দেখার আশ্বাস দেন উপপরিদর্শক হাবিব। 

উল্লেখ, গত মাসে বালিয়াডাঙ্গী বালিকা উচ্চ বিদ্যালয়, সমিরউদ্দীন স্মৃতি মহাবিদ্যালয়, বালিয়াডাঙ্গী উপজেলা মডেল রিসোর্স সেন্টার এবং বাবর মৎস্য খামার অ্যান্ড হ্যাচারিতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এতে চোরেরা প্রায় এক কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়। প্রতিষ্ঠানগুলোতে সিসি ক্যামেরা থাকা সত্ত্বেও পুলিশ এখন পর্যন্ত ঘটনার কোনো রহস্য উদঘাটন করতে পারেনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড