• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

গোপালগঞ্জে শিক্ষক পেটানোর ঘটনায় ইউপি চেয়ারম্যানের ভাই গ্রেফতার

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৬
মনি বাড়ৈ
গ্রেফতারকৃত মনি বাড়ৈ ( ফাইল ফটো )

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে পেটানোর ঘটনায় কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর ভাই মনি বাড়ৈকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (৮ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার ধারাবাশাইল গ্রাম থেকে মনি বাড়ৈকে গ্রেফতার করা হয়। 

কোটালীপাড়া থানার অফিসার ইনচারর্জ (ওসি) শেখ লুৎফর রহমান জানান, গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে পেটানোর ঘটনায়, অমূল্য রতন হালদারের স্ত্রী মনি হালদার বাদী হয়ে কান্দি ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এই মামলায় প্রেক্ষিতে ধারাবাশাইল গ্রামে অভিযান চালিয়ে মনি বাড়ৈকে গ্রেফতার করা হয়।

এ দিকে, চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর শাস্তির দাবিতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল করেছে এলাকাবাসী। বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল বাজারে বসে গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ ও তার ভাই মনি বাড়ৈ পিটিয়ে আহত করে। পরে তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় কোটালীপাড়ায় কর্মরত শিক্ষকদের মধ্যে ব্যাপক ক্ষোভ সৃষ্টি হয়।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড