• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে জনসচেতনতামূলক মতবিনিময় অনুষ্ঠিত

  নরসিংদী প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২১
নরসিংদী
মতবিনিময় সভায় অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

মাদক জঙ্গিবাদ, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিয়ে ধীরে ধীরে প্রিয় মাতৃভূমি বাংলাদেশে মহামারি আকার ধারণ করেছে। টিভির স্ক্রিন ও পত্রিকার পাতা খুললেই দেখা যায় খুন, ধর্ষণ, ইভটিজিং, মাদক আর বাল্যবিয়ের খবরের ছড়াছড়ি। তাই মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্যবিয়ের কুফল সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি ও প্রতিরোধে নরসিংদীর শিবপুরে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার সময় উপজেলার ঐতিহ্যবাহী ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আশরাফুল উলুম দাখিল মাদ্রাসার উদ্যোগে মাদ্রাসা হলরুমে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মাদ্রসার পরিচালনা পরিষদের সভাপতি, মাছিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ফরহাদ আলম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিবপুর মডেল থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান।

এ সময় আরও বক্তব্য রাখেন- অত্র মাদ্রাসার সুপার আবদুর রব ভূঁইয়া ও সহসুপার মাওলানা আবদুল মোমেন, প্রমুখ।

ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক, সন্ত্রাস নির্মূলে শিক্ষার্থীর ও অভিভাবকদের সচেতন হতে হবে। তাহলেই সমাজ থেকে সকল ধরনের অপরাধ রোধ করা সম্ভব হবে। সভায় জেলা আওয়ামী যুবলীগের উপপ্রচার সম্পাদক খোকন সরকারসহ শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড